আজ মঙ্গলবার ১৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ৩০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম:
অতি বাম আর অতি ডান মিলে সরকার উৎখাতে কাজ করছে: শেখ হাসিনা কৃষিবিদ ড. সামীউল আলম লিটনের আজ দ্বিতীয় মৃত্যুবার্ষিকী গৌরীপুরে বিশ্ব নৃত্য দিবস পালিত গৌরীপুরে গার্মেন্ট কর্মীকে গণধর্ষণের ঘটনায় ফাঁসাতে গিয়ে দেবর-ভাবী এখন জেল হাজতে! সাম্প্রদায়িক সম্প্রীতিকে সুসংহত করতে হবে-ধর্মমন্ত্রী ময়মনসিংহ – শেরপুর আঞ্চলিক মহাসড়কের ১৮কিঃ মিঃ সড়ক দূর্ঘটনা কবলিত পরিণত গৌরীপুর ছাত্র ইউনিয়নের ৭২ তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপিত একুশে পদকপ্রাপ্ত বর্ষিয়ান রাজনীতিবিদ ভাষা সৈনিক এম.সি.এ হাতেম আলী মিয়ার ১৯তম মৃত্যুবার্ষিকী পালিত ফেইসবুকে ধর্মীয় মুল্যবোধে আঘাত করায় জিকেপি কলেজের প্রদর্শক সুনীল গ্রেফতার তারাকান্দায় বিদ্যুৎস্পৃষ্টে এক কৃষকের মৃত্যু
||
  • প্রকাশিত সময় : জুলাই, ২, ২০২০, ৫:৫২ অপরাহ্ণ




তারাকান্দায় মামলা করে বিপাকে বাদী

রফিক বিশ্বাস, প্রধান প্রতিবেদক, তারাকান্দা

ময়মনসিংহের তারাকান্দায় মামলা করে বিপাকে পড়ছে বাদী মোশারফ হোসেন। আসামীর হুমকিতে নিরাপত্তাহীনতায় ভুগছে মোশারফ ও তার পরিবার।

জানা গেছে, উপজেলার গালাগাঁও ইউনিয়নের কালনীকান্দা গ্রামের মোশারফ বাদী হয়ে তারাকান্দা থানায় আবুল কালাম ব্যাপারীসহ ৯ জনের নাম উল্লেখ ও অজ্ঞাত ৪-৫ জনের বিরুদ্ধে মামলা দায়ের করে। যার নাম্বার- ২১ (৪) ২০২০ ইং, ধারা ১৪৩/৪৪৮/৩২৩/৩২৬/৩০৭/৪২৭/৩৮০/৫০৬/১১৪ দ:বি:। উক্ত মামলার আসামীদের পুলিশ ৮ জুন গ্রেপ্তার করে আদালতে প্রেরণ করে। বিজ্ঞ আদালত থেকে জামিনে আসার পর মামলা প্রত্যাহারের জন্য বাদীকে নানানভাবে ভয়ভীতি ও হুমকি দিচ্ছে।

মোশারফ হোসেন জানান, এই ব্যাপারে তারাকান্দা থানায় জিডি করতে গেলে পুলিশ জিডি নেয় নি। তিনি আরও জানান, গত ১৭ মার্চ পূর্ব শত্রুতার যের ধরে মারধরের চেষ্টার অভিযোগে তারাকান্দা থানায় রতন মিয়া, হারেজ উদ্দিন, মোস্তাকিম ও আল-আমিনের বিরুদ্ধে তারাকান্দা থানায় একটি জিডি করে। যার জিডি নং- ২৩, তারিখ- ০১/৪/২০২০ ইং। উক্ত জিডি করার পর থেকেই আসামীরা নানানভাবে অত্যাচার নির্যাতন করিতে থাকে। এক পর্যায়ে আসামীরা মারধর করে।

টি.কে ওয়েভ-ইন




Comments are closed.

     এই বিভাগের আরও খবর




অনলাইন জরিপ

জাতিসংঘের বিশেষ দূত এলিস ক্রুজ বলেছেন, বাংলাদেশের অর্থনৈতিক প্রবৃদ্ধির সুফল সব মানুষের কাছে পৌঁছাচ্ছে না। আপনিও কি তা-ই মনে করেন?

View Results

Loading ... Loading ...

পুরনো সংখ্যার নিউজ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০